মানবতার সেবক সাংবাদিক রাসেল চৌধুরীর ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলা ও দেশবাসীকে শুভেছা জানিয়েছেন গরিবের বন্ধু, সত্য ও ন্যায়ের পথে যিনি অবিচল, আপামর জনসাধারণের বিশ্বাসী কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার, দৈনিক পূর্বদেশের কক্সবাজার প্রতিনিধি এবং বহুল প্রচারিত অনলাইন নিউজ “কক্সবাজার জার্নাল ডটকম এর উপদেষ্টা সম্পাদক সাংবাদিক রাসেল চৌধুরী।

এক শুভেচ্ছা বার্তায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর মহা আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য, মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় প্রতিটি মানুষের হৃদয় ভরে উঠুক এমন প্রত্যাশাও করেন তিনি।

তিনি আরও বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের ন্যায় এসেছে পবিত্র ঈদুল ফিতর। তাই সকল দুর্যোগ আর সংকট কাটিয়ে উদিত হোক স্বপ্নময় দিনের নতুন সূর্য; উন্নয়ন অগ্রযাত্রার দুর্বার গতিতে এগিয়ে যাক আগামীর বাংলাদেশ সেই প্রত্যাশায় সবাইকে ঈদের শুভেচ্ছা জানান সাংবাদিক রাসেল চৌধুরী।

সবশেষে ঈদ উল ফিতর উপলক্ষে কক্সবাজারের জনপ্রিয় অনলাইন পোর্টাল কক্সবাজার জার্নাল ডটকম পরিবারের থেকে দেশ-বিদেশের সকল পাঠক, সংবাদদাতা, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীদেরও ঈদের শুভেচ্ছা জানান তিনি।